কলাপাড়ায় কাউন্সিলর পদে যুবলীগ নেতার মনোনয়ন দাখিল

0
120

 মোঃ নুরুল আমিন ,কলাপাড়া 

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে পৌর যুবলীগ নেতা মো: তারেকুজ্জামান তারেক নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিতে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

শুক্রবার (১৫জানুয়ারী) সকালে কলাপাড়া নির্বাচন অফিসার আ: রশিদের কাছে তিনি তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাড. জেড এম কাওছার, দলিল লেখক আলমগীর হোসেন, মাওলানা সালাম, মাওলানা আলতাফ, রাহাতুল ইসলাম ও ফারুক মোল্লাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেয়ার পর যুবলীগ নেতা মো: তারেকুজ্জামান তারেক গনমাধ্যম কর্মীদের বলেন, ’পৌরসভার ১নং ওয়ার্ডের ভোটারগন আমাকে ভালোবাসে এবং কাউন্সিলর হিসেবে দেখতে চাই। আমি তাদের সুখ, দু:খে সব সময় নিজেকে আত্মনিয়োগ করেছি। ভবিষ্যতেও তাদের পাশে থেকে আমার পরিকল্পনাধীন ১ নং ওয়ার্ডের উন্নয়ন কাজ করতে চাই।’

উল্লেখ্য, চতুর্থ ধাপে ঘোষিত ৫৬টি পৌরসভা নির্বাচনের মধ্যে কলাপাড়া পৌরসভায় এবার প্রথম ভোট অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে ভোট অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে প্রার্থীদের নিয়ে এখন ভোটারদের চায়ের কাপে চলছে আলোচনার ঝড়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here