কলাপাড়ায় কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ সভাপতির মনোনয়ন দাখিল

0
10

রিমন সিকদার, কলাপাড়া

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংশ্লিষ্ট ওয়ার্ডের বার বার নির্বাচিত কাউন্সিলর মো: হুমায়ুন কবির নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ফের অংশ নিতে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (১৪জানুয়ারী) বিকেলে কলাপাড়া নির্বাচন অফিসার আ: রশিদের কাছে তিনি তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তার সহধর্মিনী মহিলা আওয়ামীলীগ নেত্রী সালমা কবির, নারী নেত্রী ও কাউন্সিলর মনোয়ারা বেগম, সিনিয়র সাংবাদিক জীবন কুমার মন্ডল, কলেজ শিক্ষক মোশারেফ হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে সংশ্লিষ্ট ওয়ার্ডের সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন, প্রচার-প্রচারনা সম্পন্নের লক্ষে নিজ বাস ভবনে দোয়া মোনাজাত করা হয়। এতে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, কর্মী-সমর্থক সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের উল্লেখযোগ্য সংখ্যক ভোটার উপস্থিত ছিলেন।

এদিকে নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাবেক ছাত্রলীগ সভাপতি ও আওয়ামীলীগ নেতা মো: হুমায়ুন কবির গনমাধ্যম কর্মীদের বলেন, ’পৌরসভার ২নং ওয়ার্ডের ভোটারগন আমাকে বারংবার তাদের মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে জয়যুক্ত করেছেন। আমি তাদের সুখ, দু:খে ও সংশ্লিষ্ট ওয়ার্ডের উন্নয়নে সব সময় নিজেকে আত্মনিয়োগ করেছি। ভবিষ্যতেও তাদের পাশে থেকে আমার পরিকল্পনাধীন সংশ্লিষ্ট ওয়ার্ডের উন্নয়ন কাজ সমাপ্ত করতে চাই।’

উল্লেখ্য, চতুর্থ ধাপে ঘোষিত ৫৬টি পৌরসভা নির্বাচনের মধ্যে কলাপাড়া পৌরসভায় এবার প্রথম ভোট অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে ভোট অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে প্রার্থীদের নিয়ে এখন ভোটারদের চায়ের কাপে চলছে আলোচনার ঝড়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here