কলাপাড়ায় চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলার ৮ আসামী পুলিশ রিমান্ডে

0
36

রিমন সিকদার, কলাপাড়া

পটুয়াখালীর কলাপাড়ায় চাঞ্চল্যকর জুয়েল প্যাদা হত্যা মামলার ৮ আসামীর দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২১ডিসেম্বর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমানের ৭দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে এ আদেশ প্রদান করেন।
চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলার পুলিশ রিমান্ড মঞ্জুরকৃত আসামীরা হল মিজু মাষ্টার (৪০), দেলোয়ার মৃধা (৪০), শিপন চৌকিদার (৪০), ইদ্রিস প্যাদা (৫৫), মিজানুর (৩৫), জাফর (৪৫), বায়েজিদ (৩০) ও অলি উল্লাহ (৩০)।
গত ৪ নভেম্বর রাতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মামলার এজাহারভুক্ত আসামীরা উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. জুয়েল প্যাদা (৩৫) কে ধারালো অস্ত্র দ্বারা এলোপাথারি ভাবে কুপিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। এসময় তার শরীর কুপিয়ে ক্ষত-বিক্ষত করে ফেলে। এরপর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ১২ নভেম্বর সকাল ১০ টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মারা যায় । এ ঘটনায় ৫ নভেম্বর জুয়েল প্যাদার পিতা মো. ফারুক প্যাদা বাদী হয়ে ১৩ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত বশির চৌকিদার ও সোহেল হাওলাদার নামের দু’জনকে ঘটনার পর পর গ্রেফতার করতে সক্ষম হয়। এবং এরা বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।
কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আসাদুর রহমান জানান, ’আসামীদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদে মামলার প্রধান আলামত বিচ্ছিন্ন করা হাতের অংশ উদ্ধার, হত্যা কান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও মদদদাতা সম্পর্কে তথ্য উদঘাটন সম্ভব হবে।’

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here