কলাপাড়ায় প্রেমের অপরাধে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

0
4

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর কলাপাড়ায় প্রেমর অপরাধে রাজিব (২৪) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আমতলী উপজেলার ১ নং ওয়ার্ডের মনির মৃধার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত রাজিবকে শুক্রবার সকালে উদ্ধার করে তার পরিবারের লোকজন কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। রাজিব কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের ১১ নং হাওলা গ্রামের নাসির ফরাজীর ছেলে।

আহত রাজিব জানায়, প্রায় চার মাস আগে আমতলী উপজেলার বৈঠাকাঠা গ্রামের এক নারীর সাথে ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার ওই নারী অনুনয় বিনয় করে তাকে পাশ্ববর্তী উপজেলা আমতলী যেতে বলে। পরে রাজিব আমতলী তেলের পাম্প এলাকায় পৌছলে মনির মৃধা, দুলাল ও বেল্লালসহ বেশ কয়েকজন তাকে আচমকা মারধর শুরু করে। এক পর্যায়ে তাকে অটোতে করে মনির মৃধার বাড়িতে নিয়ে একটি কক্ষের মধ্যে আটকে রাতভর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। সকালে স্থানীয় প্যানেল মেয়র হাবিবুর রহমান তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে আমতলী পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমানের কাছে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here