কলাপাড়ায় সাংবাদিক আলমগীরের চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করল পুলিশ

0
109

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:

কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ও অনলাইন নিউজপোর্টাল আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক সাংবাদিক এস এম আলমগীর হোসেনের ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হওয়ার প্রায় ৭ ঘণ্টা পরে কলাপাড়া থানা পুলিশের তৎপরতায় উদ্ধার হয়েছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম এর তৎপরতায় এটি সম্ভব হয়েছে।
সোমবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে অভিযান চালিয়ে পৌর শহরের উত্তরা ব্যাংকের সামনে থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে কলাপাড়া থানা পুলিশ। তবে কে বা কারা মোটরসাইকেলটি সেখানে রেখে গেছে তার সন্ধান পাওয়া যায়নি।
প্রসঙ্গত, সোমবার (২৪ জানুয়ারি) রাত আনুমানিক ৮ টার দিকে কে বা কারা মোটরসাইকেলটি কলাপাড়া প্রেসক্লাবের সামনের সড়কের পাশ থেকে নিয়ে যায়। পরে কলাপাড়া থানার ওসি মোঃ জসীমকে জানালে তিনি তাৎক্ষণিক পুলিশ চেক বসিয়ে অভিযান চালান এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় মোটরসাইকেলটি নিয়ে পোস্ট করা হয়। মোটরসাইকেলটি ফিরে পেয়ে কলাপাড়া থানার ওসি মোঃ জসীম, এ এস আই মোঃ রমজান আলীসহ সকল শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিক এস এম আলমগীর হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here