কুয়াকাটায় মেয়রের ভাইকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

0
100

আব্দুল আলিম খান, পটুয়াখালী

মুঠোফোনে সাংবাদিকদের অকথ্য ভাষায় গালি ও হুমকি প্রদান করায় কুয়াকাটার পৌর মেয়র ও লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছোটভাই মোশারেফ মোল্লার গ্রেফতারের দাবিতে শনিবার সকাল ১১ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে মহিপুর প্রেসক্লাব ও সাধারণ জনগনের উদ্দোগে মহিপুর শেখ রাসেল সেতুর উপরে প্রায় শতাধিক লোকের উপস্থিতিতে মানব বন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, থানা আওয়ামী লীগ নেতা আনোয়ার হাওলাদার , মহিপুর থানা শ্রমিক লীগের সাবেক আহবায়ক সোহাগ আকন, মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজি, মহিপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সবুজ ভূইয়া অন্যতম।

এসময় বক্তারা মাদক সেবি ও ভূমিদস্যু মোশারেফ মোল্লাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে থানা পুলিশকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যথায় আরও কঠোর কর্মসূচির ঘোষণা দেওয়া হবে বলে জানান।এবিষয় অভি যুক্ত মোশারেফ মোল্লার কাছে জানতে চাইলে সে ফোন রিসিভ করেনি।

অভিযোগের বিষয় মহিপুর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান এ বিষয় জানতে চাইলে তিনি বলেন জিডি হয়েছে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here