চরফ্যাশনের দুলারহাট সড়কের বেহাল দশা

0
33

কে হাসান সাজু, চরফ্যাশন

ভোলা চরফ্যাশন উপজেলার দুুুুলারহাট থানার সদরে ‘দুলারহাট বাজার টু চৌমুহনী বাজার’ সংযোগ সড়কটিতে ৩/৪ কিলো সড়কে বড় বড় গর্ত হয়ে ভোগান্তিতে চলাচল করা পথচারী ও এলাকাবাসী।

সরজমিনে দেখা যায়, উপজেলার দুলারহাট বাজার থেকে চৌমূহনী বাজারসহ দক্ষিণাঞ্চল এলাকায় যাতায়াতের প্রধান রাস্তাটি ৩/৪ বছর যাবত সংস্কার না হওয়ায় সড়কের বিভিন্ন অংশে বড় বড় গর্ত হয়ে চলাচল অনুপযোগী হয়ে পড়েছে। দুলারহাট হাসপাতালে যাওয়ার একমাত্র সড়কটিতে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। এই সড়কের পাশেই রয়েছে দুুুুলারহাট মহিলা দাখিল মাদ্রাসা, নুুুরাবাদ ফাযিল(ডিগ্রী) মাদরাসা সহ আরো কয়েকটি ছোট ছোট শিক্ষা প্রতিষ্ঠান।

এছাড়াও এই সড়ক দিয়ে ছোট বড় অনেক মালবাহি যানবাহন চলাচল করে। যার ফলে প্রতিনিয়ত বেড়ে চলছে ছোট বড় দুর্ঘটনা। বর্ষা মৌসুম এলে এই সড়কটি চলাচলে একেবারে অনুপযোগী হয়ে পড়ে। দুলারহাট বাজার টু চৌমুহনী বাজার সংযোগ সড়কটি দ্রুত সংস্কার করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন বাজারের ব্যাবসায়ীসহ স্থানীয় বাসিন্দারা।

দুলারহাট বাজার ব্যবসায়ী সতিমির সভাপতি রিপন বলেন, দুলারহাট বাজারের সমাগমের অধিকাংশই দক্ষিণের মানুষ। এই সড়কের জন্যে সাধারণ মানুষের যাতায়াত খুবই দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এই ব্যপারে চরফ্যাশন উপজেলা প্রকৌশলী মোশারেফ হোসেন বলেন, বিষয়টি আমরা অবগত রয়েছি। বরাদ্দ চাওয়া হয়েছে। বরাদ্দ আসলেই সড়কটি মেরামত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here