চরফ্যাশনে এমপি জ্যাকবের দোয়া নিলেন মেয়র প্রার্থী মোরশেদ

0
6

কে হাসান সাজু, চরফ্যাসন

ভোলা চরফ্যাশনে পৌর মেয়র প্রার্থী মো. মোরশেদ আওয়ামী লীগের দলীয় মনোয়ন চূড়ান্ত হওয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির কাছ থেকে দোয়া নিয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টায় গণভবনে মনোনয়ন বোর্ড দলের সিদ্ধান্তকে প্রধান্য দিয়ে নৌকা প্রতীক তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকাল সাড়ে ১০টায় এমপি জ্যাকবের সংসদ ভবনের মিডিয়া সেন্টারের অফিস কার্যালয়ে দেখা করেছেন মেয়র প্রার্থী মো. মোরশেদ। এমপি মেয়র প্রার্থীকে হাত বুলিয়ে দোয়া দিয়ে সাধারণ মানুষের সেবা করার জন্য নির্দেশ দিয়েছেন।

তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ইতিপূর্বে পৌরসভার সাবেক প্যানেল কাউন্সিলর হিসেবে থাকাকালীন বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকাণ্ডে নাগরিক অধিকার ও গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বেশ সক্রিয় ভূমিকা পালন করেছেন। এ ছাড়াও দলের জন্য নিবেদিত প্রাণ হিসেবে উন্নয়ন করার জন্য তিনি কাজ করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেছেন।

এ সময় তিনি বলেন,আমি চরফ্যাশন-মনপুরার অভিভাবক যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির কাছে চিরকতজ্ঞ। তার অক্লান্ত পরিশ্রমের ফলে মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার জন্য উৎসাহিত করেছেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন,দলীয় প্রার্থী হিসেবে মো. মোরশেদকে এলাকার সাধারণ ভোটারের কাছে গিয়ে সাক্ষাৎ করার নির্দেশ দেয়া হয়েছে। উন্নয়নের অগ্রগামী দল আওয়ামী লীগের পক্ষে নৌকায় ভোট চেয়েছেন এমপি জ্যাকব।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here