চরফ্যাশনে চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

0
15

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার চরফ্যাশন উপজেলার আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ফকরুল ইসলামের ভাই জাকিরুল ইসলামের বিরুদ্ধে ব্যাপক চাঁদাবাজীর অভিযোগ উঠেছে। আহাম্মদপুর ইউনিয়নের কালু অভিযোগ করেন- তাকে একটি ধর্ষণ মামলায় জরাবে বলে হুমকি দিয়ে চেয়ারম্যানের ভাই জাকিরুল প্রথমে বিকাশের মাধ্যমে তিন হাজার টাকা চাঁদা নেয়, পরবর্তীতে আরো পাঁচ হাজার টাকা চাঁদা নেয়। এরপর ৫০ হাজার টাকা দাবী করে আমার একটি মোটর সাইকেল আটক রেখেছে।

সাবেক ইউপি মেম্বার মুরাদ অভিযোগ করেন চেয়ারম্যানের ভাই জাকিরুল চৌকিদারের খালসহ বিভিন্ন মৎস্য ঘাট থেকে চাঁদা তোলে। এলাকায় জুয়ার আসর বসিয়ে চাঁদা তোলে। ওই জুয়ারিদের ৪ জনকে সোমবার দুলারহাট থানা পুলিশ আটক করেছেন। এ ছাড়া জাকিরুল এলাকায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে। আহাম্মদপুর ইউপি যুবলীগ কর্মী সাদ্দাম হোসেন অভিযোগ করেন- দাবীকৃত চাঁদা না দেয়ায় জাকিরুলের নেতৃত্বে সন্ত্রাসীরা তার উপর করেছেন।

স্থানীয় আ’লীগের এক নেতা জানান, জাকিরুলদের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ। দুলারহাট থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন জুয়াড়ি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন জুয়াড়ি বিরুদ্ধে মামলা রুজু কওে আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here