চরফ্যাশনে জোরপূর্বক জমি দখলের অভিযোগ

0
133

কে হাসান সাজু, চরফ্যাসন

ভোলার চরফ্যাশন উপজেলার চরনুরুল আমীন ও হাসানগঞ্জ মৌজার কয়েক একর জমি শুধু রেকর্ড করে জোরপূর্বক দখলের অভিযোগ রয়েছে। এই ব্যপারে হাসানগঞ্জের জিল্লুর রহমান মাতাব্বর স্থানীয় সংসদ সদস্য বরাবর অভিযোগ দাখিল করেছেন। অভিযোগটি নীলকমল ইউপির চেয়ারম্যানকে তদন্তপূর্বক ব্যবস্থা নিতে বলা হয়েছে।

রবিবারে অভিযোগ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, চরনূরুল আমীন গ্রামের মৃত সেকান্তরের ছেলে আঃ লতিফ দালালগংরা আঃ হক মাতাব্বরগংদের হাসানগঞ্জ মৌজার জেলনং এস এ ২ ডিয়ারা খতিয়াননং ১০ দাগনং-৬ ডিয়ারা খতিয়ানং ৪২৫ দাগনং ২২০ জমি কাগজপত্র আঃ হক মাতাব্বরের নামে থাকলেও লতিফ দালালগংরা জোরপূর্বক জমি দখল করে রেখেছে।

স্থানীয়দের অভিযোগ দু‘ মৌজার মোট ৫একর জমি দখল করে ভোগ করার অভিযোগ রয়েছে। চরনুরুল আমীন মৌজার সৈয়দ হাওলাদারের ৩২শতাংশ জমি ও জলির মুন্সির ৪০ শতাংশ চরনুরুল আমীন ও হাসানগঞ্জ মৌজার জোর পূর্বক দখল করার অভিযোগ রয়েছে। এই ব্যপারে জিল্লুর রহমান মাতাব্বর (৪০) ও শেখ সাব(৪৫)কে লতিফগংরা পিটিয়ে আহত করেছে। জিল্লুর রহমান মাতাব্বর বলেন, আঃ লতিফ দালালের ছেলে সিরাজুল ইসলাম কাস্টম অফিসে চাকুরীর করায় টাকার দাপটে এলাকায় মানুষ বলে কাউকে চোখে দেখেনা। ফলে চরনুরুল আমীন ও হাসানগঞ্জ মৌজার কয়েক একর জমি জোরপূর্বক দখল করে রেখেছে। এই ব্যপারে জিল্লুর রহমান মাতাব্বরের পরিবারসহ এলাকা বাসী সঠিক বিচার দাবী করছেন। এই বিষয়ে আঃ লতিফ দালালের সাথে একাধিকবার যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here