চরফ্যাশন চিলেকোঠা টিমের করোনা সচেতনতায় প্রচারণা

0
33

কে হাসান সাজু চরফ্যাশন

ভোলা জেলার সামাজিক স্বেচ্ছা সংগঠন চিলেকোঠার চরফ্যাশন টিমের নেতৃত্বে চরফ্যাশন পৌর শহরে করোনা ভাইরাস সচেতনতায় প্রচার প্রচারণা চালায়। শনিবার সকাল ১১টায় চরফ্যাশন পৌর বাজারের বিভিন্ন সড়কে এ সচেতনতা অভিযান চালানো হয়।
করোনা ভাইরাসে সামাজিক দূরত্ব মেনে চলা ও জিবানু নাষক সাবানপানি দিয়ে হাত ধোয়াসহ মুখে মাস্ক ব্যবহার করে এবং চিকিৎসকদের বিধি নিষেধ মেনে চলার জন্য চিলেকোঠা চরফ্যাশন টিম বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ প্রচারণা করেন।
এসময় সামাজিক সংগঠন চিলেকোঠার চরফ্যাশন টিম প্রধান নাদিম হোসেন খান উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিনসহ প্রশানের অন্যান্য কর্মকর্তাদের সাথে সমহ্নয় করেন।
এ বিষয়ে সাংস্কৃতিক কর্মী ও নাট্ট অভিনেতা এবং চিলেকোঠা চরফ্যাশন টিমের প্রধান সমহ্নয়কারি নাদিম হোসেন খান এ প্রতিবেদককে জানান, করোনা ভাইরাস একটি মহামারি আকার ধারণ করায় দেশের একজন স্বেচ্ছাসেবক হয়ে দেশের মানুষের সু-স্বাস্থ্যেও কথা চিন্তা করে ঘর থেকে আমরা আজ রাস্তায় নেমেছি। শুধু দেশের মানুষ ভালো থাকুক এই স্বপ্ন ও আশাকে পুজি করে নিজের ভিতরে এক দুর্বার শক্তি সঞ্চারিত করে দৃঢ় চিত্তে আমাদের সকল দূর্যোগে মানুষের পাশে থাকবে এ চিলেকোঠা।
এসময় উপস্থিত ছিলেন, চিলেকোঠা চরফ্যাশন টিমের সদস্য মো. আল আমিন,সাকির লিমন,মাহফুজুর রহমান,এসআই রাব্বি, হিমু,অন্তর,মেহেদী হাসান,তামজিদ,এমএ আপন,কনিকা,রনি,সাইফুল ইসলাম,রাজিব,তাওহীদ,শামিম,অহিদসহ আমিনুল ইসলাম শিপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here