চরফ্যাসনের তিন ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন

0
109

কে হাসান সাজু, চরফ্যাসন

ভোলা চরফ্যাসনের হাজারীগঞ্জ, নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন ও সাধারন সম্পাদক আল এমরানের স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।
পত্রে জানাযায়,হাজারীগঞ্জ ইউনিয়নে মোঃ গিয়াস উদ্দিন হাওলাদারকে আহবায়ক ও প্রভাষক মেহেদী হাসান, মোঃ জসিম উদ্দিন, প্রভাষক মোঃ ইয়াহ ইয়া ইসলাম মনির,প্রভাষক কামরুজ্জামান নাগর,প্রভাষক রিয়াদ মাহফুজ, মোঃ ই্উসুফ দফাদার, মোঃ মনির হোসেন, মোঃ কবির হোসেন, মোঃ সজিব মাষ্টার, মোঃ সাদ্দাম তালুকদারকে যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
অপর দিকে আহাম্মদপুর ইউনিয়নে মোঃ আবুল হাসেম হাওলাদারকে আহবায়ক ও মোঃ ইউসুফ চাপরাশি, মোঃ শাহিন কম্পাউন্ডার, কামাল হোসেন বেপারী, মোঃ ইউসুফ বিল্লাহ, মোঃ বাচ্চু পালোয়ান, মোঃ মহসীন খালাশী, মোঃ শাকিব ঢালীকে যুগ্ম আহবায়ক করে ওই ইউনিয়নের ৫১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। এছাড়াও নুরাবাদ ইউনিয়নে মোঃ ইউসুফ আলীকে আহবায়ক ও লুৎফর রহমান, মোঃ ইব্রাহিম( বিএসসি), মোঃসবুজ, মোঃ মামুন মাতাব্বর, মোঃ নিবর. মোঃ বেল্লাল চকিদার, মোঃ নজরুল ইসলাম রিপন, মোঃ নাসিম. মোঃ শাকিলকে যুগ্ম আহবায়ক করে ওই ইউনিয়নের ৫১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি জানান, উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের আয়োজিত সভার সিন্দান্তÍ মোতাবেক তিনটি ই্উনিয়ন যুবলীগের কর্যক্রমকে আরো গতিশীল করা লক্ষে এই আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here