চরফ্যাসনে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে পুলিশ কনস্টবলকে গণধোলাই

0
50

কে হাসান সাজু, চরফ্যাসন

ভোলা চরফ্যাসনে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে চর নিজাম পুলিশ ক্যাম্পের কনস্টবল মো. দ্বীপরাজকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। খবর পেয়ে ক্যাম্পের অন্য সদস্যরা তাকে জনতার কবল থেকে উদ্ধার করে। মঙ্গলবার রাতে চরফ্যাসন উপজেলার বিছিন্ন চরনিজামে এ ঘটনা ঘটে। এদিকে আজ বুধবার  দুপুরে অভিযুক্ত কনস্টবল দ্বীপরাজ কে চর নিজাম থেকে প্রত্যাহার করে দক্ষিণ আইচা থানায় আনা হয়েছে। সরেজমিন পরিদর্শন করে দক্ষিণ আইচা থানার ওসি মো. হারুন অর রশিদ এসব তথ্য জানান।

পুলিশ ও স্থানীয়রা জানান, চরনিজাম পুলিশ ক্যাম্পে কর্মরত পুলিশ সদস্য( কনস্টেবল) মো. দ্বীপরাজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় ওই গ্রামের এক গৃহবধু ঘরেঢুকে তার স্বামীর অনুপিস্থিতে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হন। এসময়ে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে গৃহবধুসহ পুলিশ সদস্য মো. দ্বীপরাজকে আপত্তিকর অবস্থায় আটক ও মারধর করে। খবর পেয়ে ওই ক্যাম্পের অন্য পুলিশ সদস্যরা রাতেই জনতার রোষানল থেকে তাকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। চরনিজাম ক্যাম্পে দ্বায়িত্বরত উপ-পুলিশ পরিদর্শক মনিরুল হক জানান, অভিযুক্ত মো. দ্বীপরাজকে বুধবার সকালে দক্ষিণ আইচা থানায় হস্থান্তর করা হয়েছে।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন অর রশিদ ও সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির হোসেন জানান, বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে চরনিজাম ক্যাম্প থেকে অভিযুক্ত দ্বীপরাজকে দক্ষিণ আইচা থানা হেফাজতে আনা হয়েছে। ভিক্টিম গৃহবধুর লিখিত অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে মো. দ্বীপরাজ থানায় আটক আছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here