চরফ্যাসনে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

0
3

কে হাসান সাজু, চরফ্যাসন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। ১৯৭১ সালের এই দিনে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে নতমস্তকে আত্মসমপর্ণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। আজ বাঙালি জাতির গৌরবের দিন। বিশ্ব মানচিত্রে লাল–সবুজের পতাকার স্থান পাওয়ার দিন।

ভোলার চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, আওয়ামীলীগের অঙ্গসংগঠন ও উপজেলা প্রশাসনের উদ্যোগে আলাদা আলাদা ভাবে বিভিন্ন কর্মসূচির আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের ৪৯তম বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার (১৬ ডিসেম্বর) আলোকসজ্জা, জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর রেকর্ড করা ভাষণ ও মুক্তির গান বাজানো, শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা এবং বিজয়ী প্রতিযোগির মধ্যে পুরষ্কার বিতরণ কর্মসূচি ছিল অন্যতম।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন, সহকারী কমিশনার (ভূমি), পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র সহ উপজেলা আওয়ামীলীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, ওলামালীগের নেতৃবৃন্দ

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here