তজুমদ্দিনে জাল পাতাকে কেন্দ্র প্রতিপক্ষের উপর হামলা । আহত-৭

0
0

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এতে ৭ জেলে আহত হয়েছে।

আহতদের ৫জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার শিকার নৌকার মাঝি নোমান বলেন, শনিবার দুপুর আড়াইটায় মেঘনার বুকে জেগে উঠা চর শাওন সংলগ্ন মেঘনায় জাল পাতেন চর শাওন কিল্লার ঘাটের জেলে নোমান মাঝি।

এরপরেই সেখান জাল পাতেন বাগানের খাল ঘাটের জেলে রহিম মাঝি। পরে রহিম মাঝি’র জাল নোমান মাঝি’র জালের উপরে পড়লে রহিম মাঝিসহ তার মাল্লারা নোমান মাঝির নৌকায় হামলা চালায়।

এ সময় সেখানে থাকা বাগানের খালের আরো ৬/৭ টি নৌকার জেলেরা হামলায় অংশ নিয়ে এলোপাতাড়ি মারপিট করে তাদেরকে বাগানের খাল ঘাটে নিয়ে আসে। হামলায় নোমান মাঝির নৌকায় থাকায় ৭ জেলে আহত হয়।

আহতরা হলেন, নোমান (২৫), শাহিন (২৪), শরীফ (২২), সুমন (১৮), রিয়াজ (২৮), শাহীন (১৩) ও রাকিব (১৮)। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসে।

আহতদের ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলার সময় নৌকায় থাকা ৪টি ভিভো এন্ড্রোয়েডসেট, ৩টি আইটেল বাটনসেট ও নগদ ৪ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here