তজুমদ্দিনে ফারহান -৪ লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি । সন্ধান মেলেনি নিখোঁজ জেলের

0
107

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার তজুমদ্দিনে ঢাকা টু হাতিয়াগামী মেসার্স ফারহান নেভিগেশনের ফারহান ৪ লঞ্চের ধাক্কায় মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ২৪ ঘন্টা পরও উদ্ধার হয়নি নিখোঁজ জেলে। তবে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে প্রশাসন। এ ঘটনায় ট্রলারের মালিক তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

থানা পুলিশ সুত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় তজুমদ্দিনের চৌমুহনী লঞ্চঘাটে মেসার্স ফারহান নেভিগেশনের ফারহান-৪ লঞ্চ ঘাট ছেড়ে যাওয়ার সময় তার চলমান ট্রলারটিকে ধাক্কা দিলে ৬ জন মাঝি মাল্লাসহ ট্রলারটি ডুবে যায়। এ সময় পাশ্ববর্তী ট্রলারের লোকজন এসে ৫ জনকে উদ্ধার করলেও আল আমীন (১৯) নিখোঁজ হয়। জেলে নিখোঁজের সংবাদ পাওয়ার পর পুলিশের সহযোগিতায় উদ্ধার অভিযানে অংশ নেয় কোস্টগার্ডের একটি ডুবুরিদল। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিকাল সাড়ে ৩ টায় ডুবুরিদলের উদ্ধার অভিযান চলমান রেখেছে বলে জানান কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার।

জেলে নিখোঁজের ঘটনায় জেলে ট্রলারের মালিক মোঃ নুরনবী তজুমদ্দিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের ২৪ ঘন্টা পরও জেলে উদ্ধার না হওয়ায় পরিবারে চলছে চরম শোক।

এ বিষয়ে জানতে চাইলে ঘাট ইজারাদার মাহাবুবুর রহমান বলেন, চৌমুহনী ঘাটে ফারহান লঞ্চটি ঘাট শেষে পিছনে বেগার দিলে ধাক্কা লেগে নুরনবী মাঝির নৌকাটি ডুবে যায়। এ সময় তাদেরকে উদ্ধার করা হয়।’

ফারহান লঞ্চের সুপারভাইজার সোহাগ বলেন, ঘাট করে লঞ্চ পিছনে বেগার দিলে জাল টানারত একটি নৌকার সাথে ধাক্কা লাগে। আমরা ৫জনকে উদ্ধার করলে অন্য একটি ট্রলার এসে তাদেরকে নিয়ে যায়।

তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আসাদ বলেন, জেলে নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়ার পর থেকে আমাদের ডুবোরী দলে উদ্ধার অভিযান চলমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here