তজুমদ্দিনে বিএনপি নেতা মেজর হাফিজের কুশপুতুল দাহ

0
106

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

দলের ভিতরে বিভ্রান্তি সৃষ্টি করে সংগঠনের শৃঙ্খলাপরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে ১/১১ প্রধান কুশীলব ও বিএনপির স্থায়ী কমিটির অস্থায়ী মহাসচিব মেজর (অবসরপ্রাপ্ত) হাফিজ উদ্দিন আহাম্মদকে দল থেকে বহিস্কারের দাবিতে তার নির্বাচনী এলাকা ভোলার তজুমদ্দিনে কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় তজুমদ্দিন উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে নেতাকর্মীরা মেজর হাফিজের বহিস্কারের দাবিতে বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। পরে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশে বক্তৃতা করেন, তজুমদ্দিন উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, বিএনপি নেতা জহুরুল হক মাস্টার, উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভুট্টো, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি মহসিন মহাজন, সম্পাদক আবুল হাসান মহাজন, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদার, তজুমদ্দিন সরকারী কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল্যাহ আল নোমান প্রমুখ।
সমাবেশে নেতারা বলেন, শুধু বেঈমান মেজর হাফিজকে বহিস্কার করলে চলবেনা। তার সাথে ১৪ নভেম্বর ২০০৭ সালে যেসব বেঈমানরা বিএনপি দলীয় কার্যালয়ের তালা ভেঙে কার্যালয় দখলে চেষ্টা করেন তাদেরকেও দল থেকে বহিস্কারের দাবী তোলেন। পরে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা মেজর হাফিজ উদ্দিনের কুশপুত্তলিকা দাহ করেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here