দূর্যোগ ও মহামারীতে জননেত্রী শেখ হাসিনার কর্মীরাই মানুষের পাশে-এমপি শাওন

0
0

কে হাসান সাজু, চরফ্যাশন

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন সকল দূর্যোগ ও মহামারীতে জননেত্রী শেখ হাসিনার অকুতোভয় কর্মীরাই মানুষের পাশে।

তিনি শনিবার ভোলার চরফ্যাশনে করোনা দূর্যোগে চলমান লকডাউনে “মানুষ মানুষের জন্য”কর্মসূচীর পাশাপাশি এবার ঈদুল ফিতর সামনে রেখে উপজেলার ২১ ইউনিয়নে দরিদ্র পরিবারে ঈদ উপহার বিতরনের আনুস্ঠানিকতায় সকাল ১০টায় চরফ্যাশনে আবদুল্লাহপুর ইউনিয়নে এই কার্যকমের উদ্বোধনী অনুস্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য তিনি এসব কথা বলেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে সু-শৃংখলভাবে করোনা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র ও কর্মহীণ মানুষের মাঝে দ্রুত সময়ের মধ্যে দরিদ্র পরিবারে এমপি জ্যাকবের ঈঁদ উপহার হিসেবে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরন করেন।
এসময়ে তিনি তাঁর নির্বাচনী এলাকার দরিদ্র মানুষের সার্বিক খোঁজখবর নেন।
তিনি বলেন,করোনা বিস্তার ও সংক্রমণরোধে সরকারের স্বাস্হ্য ও সকল নির্দেশনা মেনে মহামারি করোনা ভয়কে মনোবল দিয়ে জয় করতে হবে। সরকার ঘোষিত আইন অমান্য করবেননা,মনে রাখবেন আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দিলেও করোনা নামক মরণব্যধীকে ফাকি দেয়া যাবেনা।
এরপর দুপুর ১২টায় চরফ্যাশনে ঘূর্ণীঝড় আমপানে নিহত এওয়াজপুরের ইয়ানুর বেগম ও চরমানিকার সিদ্দিক ফকিরের পরিবারবর্গকে ২০ হাজার টাকার নগদ অনুদান তুলে দেন এমপি জ্যাকব।
এসময় দুরত্ব বজায় রেখে আরও উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসরাম ভিপি,পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ, আওয়ামীলীলীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ,
এস এম মোরশেদ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here