দৌলতখানে বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

0
13

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার দৌলতখানে বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ফরাজীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দি) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, ইউপি সদস্য ফরহাদ।

বুধবার (১৭জুন) বিকালে উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফরাজী বাড়িতে তার জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদর্শন করে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। প্রচুণ্ড বৃষ্টিকে অপেক্ষা করে সামাজিক দূরত্ব মেনে নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহাফুজুল হাসনাইন, দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফাসহ পুলিশ বাহিনীর সদস্যরা।

এর আগে জানাজা নামাযে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রাজ্জাক শশী, সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের রতন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি রাশেদুল হাসান প্রমূখ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ফরাজী (৭২) মঙ্গলবার রাত ১২ টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here