পটুয়াখালীতে শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন সরকারি কলেজের ফেসবুক গ্রুপ।

0
59

আব্দুল আলীম খান, পটুয়াখালী

পটুয়াখালী সরকারি কলেজের ফেসবুক গ্রুপের পক্ষ থেকে কোভিড-১৯ বৈশ্বিক মহামারীর কারনে শতাধিক অসচ্ছল শিক্ষার্থী ও কর্মচারীদেব মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।
 ১৩ মে (বুধবার)সকাল ৯.০০ টায় সময় পটুয়াখালী সরকারি কলেজের বাণিজ্য ভবন থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয় এবং যারা উপস্থিত হতে পারেনি দূর-দূরান্ত থেকে তাদের বাড়িতে গাড়িযোগে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হবে।
উপহার সামগ্রীর মধ্যে রয়েছেন প্রায় ১১ টি আইটেম,চাল ০৫ কেজি,আলু ০৩ কেজি,সয়াবিন তৈল ০১লিটার,মুশুরি ডাল ০১ কেজি,পেঁয়াজ ০১ কেজি,ছোলা বুটা ০১ কেজি,চিনি ০১ কেজি, লবন ০১ কেজি, সেমাই ০১প্যাক, ডিপ্লোমা গুঁড়ো দুধ ০১ প্যাকেট, লাইফবয় সাবান ০১ টা।
এক্টি গ্রুপ,এক্টি সংগঠন, এক্টি সমিতি শুধুমাত্র নিজেদের মধ্যে খবর আদান প্রদানের জন্যই নয়,দেশের কঠিন সময়ে রাষ্ট্রের পাশে থেকে সাহায্যের হাত বাড়ানো টাও নৈতিক দায়িত্ব।
এই তাগিদে মানবতার ডাকে আলোর পথে – স্লোগান কে বুকে ধারন করে সোশ্যাল মিডিয়ার Patuakhali Govt. College Facebook Group এর সদস্যরা এক ব্যতিক্রমধর্মী আয়োজন করেছে। সদস্যদের ক্ষুদ্র ক্ষুদ্র অনুদানে গঠন করেছে কোভিড-১৯ ত্রান তহবিল।
করোনা ভাইরাসের বৈষ্যিক মহামারীতে পটুয়াখালী সরকারি কলেজের অসচ্ছল শিক্ষার্থী ও কর্মচারিদের পরিবারের মধ্যে তারা উপহার সামগ্রী বিতরণ করছে।বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী যারা বিভিন্ন উপজেলায় অবস্থান করতেছে তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হচ্ছে উপহার সামগ্রী।
পটুয়াখালী সদর উপজেলার শিক্ষার্থীদের মধ্যে উপহার সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন গ্রুপটির সিনিয়র এডমিন মোসাঃ সেলিনা আকতার, সহকারী অধ্যাপক, উদ্ভিদবিজ্ঞান। এসময়ে আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক গাজী জাফর ইকবাল,সহকারী অধ্যাপক, বাংলা। অন্যান্য এডমিন দের মধ্যে গনিত বিভাগের প্রভাষক জি এম জহিরুল ইসলাম, বি এন সি সি সেনা ও নৌ শাখার সি ইউ ও আরিফ, মাকসুদ, ওমর ও তানজিদুল সহ উপস্থিত ছিলেন অন্যান্য শিক্ষার্থীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here