পটুয়াখালীতে শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাবের আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
107

আব্দুল আলীম খান ,পটুয়াখালী

পটুয়াখালী শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাব ২০১৭  সালের ১৮ অক্টোবর প্রতিষ্ঠিতা থেকে মানবতার ডাকে আলোর পথে রক্তদান জীবনের স্পন্দন এই শ্লোগান দিয়ে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন এই সংগঠনটি।
তারই ধারাবাহিকতায় পটুয়াখালী সদর উপজেলার দক্ষিণ সবুজবাগ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর পূর্ব পাশের মাঠে ৩ জানুয়ারি রবিবার  সকাল ১১ টার দিকে শীতার্ত মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হতদরিদ্র প্রতিবন্ধী এবং বৃদ্ধ লোকদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেন শেখ রাসেল ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি, পটুয়াখালী সরকারি কলেজ সহকারী অধ্যাপক উদ্ভিদবিজ্ঞান বিভাগ মোসাঃ সেলিনা আখতার ও সাধারণ সম্পাদক, প্রভাষক গণিত বিভাগ জি.এম. জহিরুল ইসলাম সহ  সংগঠনের বিভিন্ন পদের সাংগঠনিক সম্পাদক,প্রচার সম্পাদক,মহিলা বিষয়ক সম্পাদক ও সদস্যবৃন্দ।
বক্তারা জানায়,ভবিষ্যতে এসব মানবিক কর্মসূচি অব্যাহত থাকবে,মানবতার ডাকে আলোর পথে স্লোগানকে সামনে রেখে রক্তদান জীবনের স্পন্দন, নিজে রক্ত  দান করুন এবং অন্যকে রক্ত দান করতে উৎসাহিত করুণ।আপনাদের যে যার সমার্থ থেকে মানবতার হাত বাড়িয়ে দিন শীতার্থ ব্যক্তি ও অসহায় মানুষদের পাশে দারান যে যার স্থান থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here