পটুয়াখালীতে যুবককে গাছে বেঁধে নির্যাতন। গ্রেফতার -২

0
23

আব্দুল আলিম খান, পটুয়াখালী

পটুয়াখালীর কুয়াকাটায় এক যুবককে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় অভিযোগে ইউসুফ ও ইলিয়াস নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মহিপুর থানার পুলিশ রবিবার রাতে ও সোমবার দিনভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের তথ্যনুযায়ী কুয়াকাটার পৌরসভার মোথাউপাড়ার ঘটনা স্থান থেকে নির্যাতানের লাঠি ও রশি উদ্ধার করেছে। এসময় একটি রাখাইন পাড়া থেকে দেশিয় মদ ও মদ তৈরির সরঞ্জম জব্দ করে। তবে ঘটনার চারদিনও নির্যাতনের শিকার রায়হানকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে রায়হান পাশর্^বর্তী উপজেলা তালতলী এলাকায় তার শ্বশুর বাড়ি উদ্দেশে রওয়ান দেয়। পরের দিন শুক্রবার বিকেলে ফেসবুকে ভাইরাল হওয়া নির্যাতনের ভিডিও দেখে নিজ পুত্রকে শনাক্ত করেন পিতা আবুল কাশেম। এ ঘটনায় রবিরার রাতে ৯ জনের নাম উল্লেখসহ ৪ জনকে অজ্ঞাত আসামি করে মহিপুর থানায় অপহরন মামলা দায়ের করেন তিনি। পুলিশ ওই রাতেই ইউসুফ নামের এক যুবককে আটক করে। তার তথ্যের ভিক্তিতে সোমবার দিনভর অভিযান চালিয়ের ইলিয়াস নামের আরো একজন যুবককে গ্রেফতার করেন। এসময় ঘটনা স্থান থেকে নির্যাতানের লাঠি ও রশি উদ্ধার করা হয়। নির্যাতনের শিকার ও নিখোঁজ ওই যুবকের বাড়ি মহিপুর বন্দরে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মহিপুর থানার ওসি (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, আটক ইলিয়াসের তথ্যের ভিক্তিতে ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে আলামত উদ্ধার করা হয়েছে। একই পাশের একটি রাখাইন পাড়া থেকে দেশি মদ তৈরির উপকরণসহ জব্দ করা হয়েছে। নিখোঁজ যুবককে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here