পদ্মা সেতু দেশের মানুষের জন্য শেখ হাসিনার শ্রেষ্ঠ উপহার- এমপি জ্যাকব

0
6

কে হাসান সাজু, চরফ্যাসন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, পদ্মা সেতু নির্মাণ দক্ষিণাঞ্চলের মানুষের জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ উপহার। বিএনপিও জামাতের ষড়যন্ত্রে বিশ্ব ব্যাংক পদ্মা সেতুর অর্থায়ন বাতিল করা সত্বেও শেখ হাসিনার দৃঢ় প্রচেস্টায় সাহসী উদ্দ্যেগে পদ্মা সেতু আজ দৃশ্যমান ও  নির্মানে বাস্তবতায় রুপ নিয়েছে। দেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ বস্তবায়ন করায় বাংলাদেশের আত্মমর্যাদা সারা বিশ্বের কাছে বৃদ্ধি পেয়েছে। করোনাকালীন সময়ে সরকারের উন্নয়ন থেমে থাকেনি। পদ্মা সেতু নির্মানের মাধ্যেমে যার বাস্তব প্রমাণ দিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
শুক্রবার চরফ্যাসন উপজেলার বিভিন্ন ইউনিয়নে অহসহায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র (কম্বল)  বিতরণ ও দলীয় কার্যালয়ে ৪৫ জন অসহায় মানুষের মধ্যে ১৩ লক্ষ টাকার  প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আরো বলেন, সরকার দুস্থ অসহায় নিপীড়িত মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়া বঙ্গবন্ধুর স্বপ্নকে   নিয়ে কাজ করে দেশকে উন্নয়নের শিখরে পৌঁছে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করেছে সরকার। প্রধান মন্ত্রীর প্রচেষ্টায় করোনাকালীন সময়েও বাংলাদেশের অসহায় দরিদ্র  কর্মহীন কোন মানুষ অভুক্ত থাকেনি। প্রত্যেক ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌছে দিয়েছেন সরকার। যার ধারাবাহিকতা এখনও অব্যহত রয়েছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here