বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মনপুরায় আওয়ামীলীগের বিক্ষোভ

0
5

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মনপুরা আওয়াামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধায় মনপুরা উপজেলা আ’লীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি মনপুরা উপজেলা আ’লীগের দলীয় কাযালয়ের সমানে থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কাযালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের সময় মৌলবাদী শক্তিকে পরাজিত করে এ দেশ স্বাধীন হয়েছে, এবারও এই মৌলবাদী শক্তিকে পরাজিত করে দেশের প্রত্যেকটি উপজেলায় ও গ্রামে গ্রামে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করা হবে। সারা বাংলাদেশে মুক্তিযুদ্ধের পক্ষের জনগণ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধভাবে এই মৌলবাদী শক্তিকে পরাজিত করবেই করবে। যতক্ষণ কথিত মৌলবাদী ভাস্কর্য বিরোধীদের ঘরে ফেরানো না যাবে, ততক্ষণ আন্দোলন সংগ্রাম চলবে।

বিক্ষোভ সমাবেশে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,সহসভাপতি একেএম শাহজাহান,শাহরিয়ার চৌধুরী দ্বিপক। এই সময় উপজেলা আ’লীগের সহসভাপতি তৈয়বুর রহমান ফারুক.শিপন চৌধুরী,যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী,মোঃ অলিউল্যাহ কাজল,সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিনসহ উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ,৪টি ইউনিয়ন আ’লীগ সভাপতি সম্পাদকগন,সকল সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ সকল সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here