বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়নে শেখ হাসিনা অদ্বিতীয় রাষ্ট্র নায়ক-এমপি জ্যাকব

0
4

কে হাসান সাজু, চরফ্যাসন

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন,বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা দেশের উন্নয়নে এক অদ্বিতীয় রাষ্ট্র নায়ক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সারা বিশ্বের কাছে বাংলাদেশের অভূতপুর্ব উন্নয়ন শেখ হাসিনা এক এবং অভিন্ন। সমৃদ্ধির অভিযাত্রায় বাংলাদেশকে কাঙ্খিত লক্ষে এগিয়ে নিয়ে যাচ্ছেন উন্নয়নের এই যাদুকর। গতকাল সোমবার চরফ্যাসনের জিন্নাগড় ই্উনিয়নের কুতুবগঞ্জে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জ্যাকব বলেন, শেখ হাসিনার দৃঢ়তার কারনে বাংলাদেশ এখন অপার সম্ভাবনার দেশ।শেখ হাসিনার প্রচেষ্টায় সারা বাংলাদেশে অভুতপুর্ব উন্নয়ন হয়েছে। এর ধারাবাহিকতা থেকে বাদ পরেনি ক্রীড়াঙ্গণও। করোনাকালীন সময়ে সরকারের উন্নয়ন থেমে থাকেনি। গৃহহীন ও ভূমিহীনদের পাকা ঘর দিয়ে যার বাস্তব প্রমাণ দিয়েছেন যা বাংলাদেশের জন্য একটি উদাহরন। মুজিব বর্ষে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে গৃহহীন ৭০ হাজার পরিবারকে একসঙ্গে ঘর দেয়ার দৃষ্টান্ত বিশ্বে বিরল। এই সরকারের আমলে পর্যায়ক্রমে গৃহহীন মানুষ মুজিব বর্ষের উপহার হিসেবে আরও পাকা ঘর পাবেন। এদেরকে সরকার ঋণ প্রদান ও প্রশিক্ষনের মাধ্যমে আত্মজীবিকা নির্বাহে সক্ষম করে তুলবে।
এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,জিন্নাগড় ইউপি চেয়ারম্যান মো, হোসেন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমুখ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here