বরিশালে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন

0
7

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বরিশালে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেছে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা বরিশাল জেলা কমিটি। আজ রবিবার (৩ই) জানুয়ারী বরিশাল নগরীর সাগরদী সিকদারপাড়া এলাকায় বরিশাল জেলা প্রশাসকের সহযোগীতায় শিশু ও মহিলা এবং পুরুষ দৃষ্টি প্রতিবন্ধী সদস্যদের মাঝে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার বরিশাল জেলা কমিটির সহ-সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মহাসচিব মোঃ আইউব আলী হাওলাদার ও বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক গোপাল সরকার।

এসময় আরো বক্তব্য রাখেন দৃষ্টি প্রতিবন্ধীদের শিক্ষক দৃষ্টি প্রতিবন্ধী মিজানুর রহমান,মনিরুল ইসলাম,হিরা খন্দকার প্রমুখ। এসময় প্রধান অতিথি দৃষ্টি প্রতিবন্ধী কেন্দ্রীয় মহাসচিব বলেন আমাদের সংস্থা দৃষ্টি প্রতিবন্ধীরা যদি কেহ ভিক্ষাভিত্তি পেশা বেছে নেন তাহলে আমাদের সংস্থায় থাকতে পারবে না।

তিনি বলেন আমাদের দৃষ্টি প্রতিবন্ধী ভাই-বোনদের আমাদের পক্ষ থেকে সাবলম্বি করার জন্য এই ক্ষুদ্র সংস্থার মাধ্যমে তাদেরকে আর্থিক সহযোগীতার মাধ্যমে যেকোন ব্যবসা-বানিজ্য কাজে ব্যবহার করার জন্য আহবান করেন।

পরে উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরন করেন। এছাড়া দুপুরে নগরীর কাশীপুর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গন,বাবুগঞ্জ কলেজ গেট,মডেল সরকারী প্রার্থমিক বিদ্যালয় ও বাখেরগঞ্জ এলাকা সহ শতাধিক দৃষ্টি প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here