বরিশালে ভূমি সংস্কার বোর্ড কর্তৃক ইউনিয়ন ভূমি অফিসে ল্যাপটপ বিতরণ

0
13

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

বরিশালে ভূমি সংস্কার বোর্ড কর্তৃক ইউনিয়ন ভূমি অফিসে ল্যপিটপ বিতরণ করা হয়েছে । আজ ২৫ জুন বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে বরিশাল সহকারী কমিশনার (ভূমি) বরিশাল সদর বরিশাল এর আয়োজনে সহকারী কমিশনার (ভূমি) এর সভা কক্ষে।

ভূমি সংস্কার বোর্ড কর্তৃক ইউনিয়ন ভূমি অফিসসমূহের অনুকুলে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় উপস্থিত ছিলেন জোনাল সেটেলমেন্ট অফিসার বরিশাল মোঃ আহসান হাবিব, উপ ভূমি সংস্কার কমিশনার বরিশাল বিভাগ বরিশাল তরফদার মোঃ আকতার জামীল, উপ ভূমি সংস্কার কমিশনার বরিশাল বিভাগ বরিশাল তরফদার মোঃ আকতার জামীল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসা বরিশাল সদর মুনিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) বরিশাল সদর, মোঃ মেহেদী হাসানসহ ভূমি অফিস এবং ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শুরুতে জেলা প্রশাসক বরিশাল সংক্ষিপ্ত এক আলোচনা শেষে ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তাদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন। এসময় জেলা প্রশাসক বলেন ডিজিটাল বাংলাদেশের কার্যক্রমকে বেগবান করতে সরকার এরইমধ্যে নানা কর্মসূচি হাতে নিয়েছে তারি মধ্যে অন্যতম হচ্ছে ভূমি অফিস কে ডিজিটাইজেশন করার মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে সেবা গ্রহীতাদের দ্রুত সেবা নিশ্চিত করা তারি ধারাবাহিকতায় আজ এই ল্যাপটপ বিতরণ করা হলো তাদের কাজের সুবিধার্থে।

আজ বরিশাল সদর উপজেলার ইউনিয়ন ভূমি অফিসের জন্য ১৩ টি ল্যাপটপ বিতরণ করা হয়। এছাড়া বরিশাল জেলায় ২০১৯-২০ অর্থবছরে ভূমি সংস্কার বোর্ড কর্তৃক ইউনিয়ন ভূমি অফিসসমূহের অনুকুলে ৫৩ টি ল্যাপটপ প্রদান করা হবে, বরিশাল সদর উপজেলায় ১৩ টি, গৌরনদী উপজেলায় ৮ টি, বানারীপাড়া উপজেলায় ৯ টি, বাকেরগঞ্জ উপজেলায় ১৫ টি, আগৈলঝাড়া উপজেলায় ৩ টি এবং বাবুগঞ্জ উপজেলায় ৫ টি ল্যাপটপ পর্যায়ক্রমে ইউনিয়ন ভূমি অফিসে বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here