বাংলাদেশ-অষ্ট্রিয়া সিনিয়র ক্লাবের নুতন কমিটি গঠিত , মাহবুবুর রহমান সভাপতি নির্বাচিত

0
45

রিপন শান

বাংলাদেশ-অষ্ট্রিয়া সিনিয়র ক্লাবের নুতন কমিটি গঠন করা হয়েছে । ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদে, অনলাইন দৈনিক ইউরো সমাচার  সম্পাদক মাহবুবুর রহমান কে সভাপতি এবং অষ্ট্রিয়া আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ  কামালকে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে । বর্তমান কমিটি আগামী ২ বৎসরের জন্য দায়িত্ব পালন করবে ।
বাংলাদেশ-অষ্ট্রিয়া সিনিয়র ক্লাব, একটি অরাজনৈতিক সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন । অষ্ট্রিয়ায় বসবাসরত  প্রবাসী বাংলাদেশী এবং অষ্ট্রিয়ান সিনিয়র নাগরিকদের নিয়ে  গঠিত । অস্ট্রিয়ায় বসবাসকারী বাংলাদেশীদের যাদের বয়স ৪০ বা ৪০ এর উপর তারাই শুধু এই সংগঠনের সদস্য হতে পারবেন ।
এদিকে , লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান উপদেষ্টা বরেণ্য সাংবাদিক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাংলাদেশ অস্ট্রিয়া সিনিয়র ক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে- লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি কবি রিপন শান, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ ফ্যাশন, সহ-সভাপতি তারেকুল ইসলাম খালেক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম ঝন্টু, শঙ্কর মজুমদার, সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার, অর্থ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মলিন, প্রচার সম্পাদক জসিম মাতাব্বর, দপ্তর সম্পাদক জাকির হোসেন জুয়েল প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here