বাউফলে পাওনা টাকা চাওয়ায় হামলা-ভাঙচুর লুটপাট

0
11

আব্দুল আলিম খান, পটুয়াখালী

পটুয়াখালীর বাউফলে ব্রিক ফিল্ডে কাজ করার জন্য দাদন দেওয়া টাকা ফেরৎ চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের লক্ষীপাশা গ্রামে বাবা ও ছেলের দুইটি বসতঘর ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে বাউফল থানায় অভিযোগ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্রিক ফিল্ডে শ্রমিক হিসাবে কাজ করার জন্য একই গ্রামের আলম আকনের তিন ছেলে বেল্লাল, জাহিদ ও আরাফাদ একই গ্রামের লাল মিয়া আকনের ছেলে জাকারিয়া আকনের কাছ থেকে ৪৫ হাজার টাকা দাদন হিসেবে নেয়। তারা কয়েক দিন কাজ করার পরে পালিয়ে গ্রামের বাড়ি চলে আসেন। ঘটনার দিন জাকারিয়া তাদের কাছে টাকা ফেরৎ চাইলে তাদের সাথে তর্কবিতর্ক হয় একপর্যায়ে তারা নাসির আকন, বশির আকনসহ ১০-১২ জন লোক নিয়ে লাল মিয়া আকন ও তার ছেলে রাশেল আকনের বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে এবং ঘরে থাকা টাকা ১ লাখ ২০ হাজার , স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এসময় বাধা দেয়ায় রাশেল আকনের স্ত্রী রোকসানা বেগম (২৪) ও তার ছোট ভাই জাকারিয়ার স্ত্রী মাহমুদা বেগ কে (২২) বেধরক মারাধর করা হয়। এ ঘটনায় লাল মিয়া বাদী হয়ে শুক্রবার বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান  বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here