বাউফল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূ খুন

0
101

আব্দুল আলিম খান, পটুয়াখালী

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রানী বেগম (৫০) নামের এক গৃহবধূ খুন হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৬ টায় উপজেলার কেশবপু ইউনিয়নের কেশবপুর গ্রামের রাঢ়ী বাড়ির উত্তর পাশে রাস্তার ওপর এ ঘটনাটি ঘটেছে। এ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুস্প বেগম নামে একজনকে আটক করেছে পুলিশ । নিহত গৃহবধূ কেশবপুর গ্রামের ২ নম্বর ওয়ার্ডের আবুল কাশেম রাঢ়ীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কেশবপুর গ্রামের ১ নম্বর ওয়ার্ডের হালিম রাঢ়ী রাস্তার পাশে লাউগাছ লাগায়। গত শুক্রবার বিকালে রাস্তা কেটে ওই গাছের পাশে মাটি দিলে পার্শ্ববর্তী গ্রামের আবুল কাশেম রাঢ়ী বাঁধা দেয়। এ সময় উভয়ের মধ্যে বাক-বিতন্ডার একপর্যায়ে হালিম রাঢ়ী ও তার স্ত্রী পুস্প বেগম ক্ষিপ্ত হয়ে আবুল কাশেম রাঢ়ীকে মারতে গেলে কাশেমের স্ত্রী রানী বেগম বাঁধা দেয়। পরে স্থানীয়দের সহায়তায় যারযার বাঢ়ীতে চলে যায়। শনিবার সকালে রানী বেগম ও তার মেয়ে সাথী আক্তার হাত মুখ ধোঁয়ার জন্য পুকুরে গেলে হালিম রাঢ়ীর স্ত্রী পুস্প বেগমের সাথে পুনরায় বাক-বিতন্ডা হয়। এ সময় হালিম রাঢ়ী পিছন থেকে দাঁ দিয়ে রানী বেগমের মাথায় আঘাত করলে রানী বেগম মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয় ও পরিবারের সহায়তায় প্রথমে কালিশুড়ি স্লোব হাসপাতালে নিলে অবস্থার অবনতি দেখে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রানী বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here