বোরহানউদ্দিনের সাবেক মেয়র মিলন মিয়া অসুস্থ । দোয়া কামনা

0
7

এইচ এম এরশাদ,বোরহানউদ্দিন

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার দুইবারের সাবেক মেয়র, বিশিষ্ট সমাজসেবক সাইদুর রহমান মিলন মিয়া অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার হঠাৎ ব্যথা অনুভব করলে তাকে প্রথমে ভোলা সদরে নিয়ে যাওয়া পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে শুক্রবার রাতে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে নেওয়ার পর তার বিভিন্ন পরীক্ষা সম্পন্ন করা হয়। বর্তমানে তিনি রাজধানী ঢাকায় বেসরকারী একটি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে মেহেদী হাসান সাগর ও মোস্তাফিজুর রহমান শাওন। এদিকে শুক্রবার সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার পূর্বে উপজেলারোডস্থ আমতলা নিজ বাসভবনের সামনে দলীয় নেতাকর্মী ও শতশত স্থানীয় জনতার উদ্দেশ্যে সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া বলেন, “আমি আপনাদের সামনে বড় হয়েছি, মেয়র/ চেয়ারম্যান হয়ে যা করেছি সব বোরহানউদ্দিনবাসীর জন্য করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন আল্লাহপাক আমাকে দ্রুত সুস্থ করে আপনাদের মাঝে ফিরিয়ে দেয়।

২০০১সালে বোরহানউদ্দিন পৌরসভার তৎকালীন চেয়ারম্যানের মৃত্যুর পরে উপ-নির্বাচনে সাইদুর রহমান মিলন মিয়া পৌরসভার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। তিনি ৩ মার্চ ২০০২ থেকে দায়িত্ব পালন শুরু করেন ও ২০০৩ সালে অনুষ্ঠিত দ্বিতীয় পৌর নির্বাচনে পুনরায় নির্বাচিত হয়ে ২০১১ সালের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চেয়ারম্যান ও মেয়র পদে দায়িত্ব পালন করেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here