বোরহানউদ্দিনে কর্মহীন মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

0
15

এম এ অন্তর হাওলাদার, বোরহানউদ্দিন

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় রোজাদার ও কর্মহীন অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ভোলা-২ আসনের এমপি আলহাজ্ব আলী আজম মুকুল। শনিবার সকাল ১০টায় কাচিয়া টবগী মহাবিদ্যালয় মাঠে  সামাজিক দূরত্ব বজায় রেখে বোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নের প্রায় ৭ শত পরিবারের মাঝে এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় ২০ হাজার পরিবারের মাঝে  ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এসময় এমপি মুকুল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনাগুলো সকলে মেনে চলতে হবে। নিজে সুরক্ষিত থাকার পাশাপাশি অপরকে সুরক্ষিত রাখুন। এ ভাইরাস যাতে না ছড়ায় সে জন্য সবাই সর্তক থাকতে হবে। পবিত্র রমজানে যাতে খাদ্য সরবরাহ স্বাভাবিক থাকে সে দিকেও নজর দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে খেঁটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ওই মানুষের মাঝে সরকারের ত্রাণ মন্ত্রাণালয় হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার স্বরুপ দফায় দফায় ত্রাণ বিতরণ করা হচ্ছে এবং রমজান মাস উপলক্ষে আমি ব্যক্তিগত ভাবে বোরহানউদ্দিন ও দৌলতখানে ২০ হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কররো।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, কাচিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আ:রব কাজী, কাচিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল আমিন নিরব মিয়া প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here