বোরহানউদ্দিনে প্রধানমন্ত্রী’র বিশেষ উপহার পেলেন ইমাম ও মোয়াজ্জিনরা

0
0

এম এ অন্তর হাওলাদার, বোরহানউদ্দিন

বাংলাদেশের প্রত্যেকটি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের জন্য বিশেষ বরাদ্ধ দিয়ে এক নজির সৃষ্টি করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশের কর্মহীন মানুষের কল্যাণে কাজ করছেন শেখ হাসিনার সরকার। সরকার কর্মহীন মানুষের মোবাইলে বিকাশের মাধ্যমে আড়াই হাজার করে টাকা দিয়েছে এবং ত্রাণ সামগ্রী দিয়েছেন। করোনা সংকটে আ’লীগের প্রশংসনীয় উদ্যোগ গুলো দৃষ্টান্ত হয়ে থাকবে।

মাননীয় প্রধানমন্ত্রী’র পক্ষে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি শনিবার সকাল ১০টায় বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের জন্য বরাদ্ধকৃত টাকা বিরতণী অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আ’লীগ সরকার আলেমদেরকে সম্মান করে তাদের কল্যাণে কাজ করেন। আপনারা সকলে মমতাময়ী মা শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যে সুস্থ্য থেকে বাংলার মানুষের আরোও খেদমত করতে পারেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম,

ভোলা ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আব্দুল কুদ্দুস প্রমূখ। বোরহানউদ্দিন উপজেলায় ৭৬০ টি মসজিদ কে ৩৮ লক্ষ টাকা বরাদ্ধ দেয়া হয়।

প্রত্যেক মসজিদ কে ৫ হাজার টাকা করে দেয়া হয়। অনুষ্ঠানে পৌর বাজার মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমানের হাতে অনুষ্ঠানিক ভাবে চেক হস্তান্তর করেন অতিথি বৃন্দ।

অনুষ্ঠান শেষে দেশের কল্যাণে এবং বালা মসিবত হতে রক্ষায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান।

 

 

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here