বোরহানউদ্দিনে হাসাননগর ইউনিয়ন ছাত্রলীগের বাষির্ক সম্মেলন অনুষ্ঠিত

0
14

এম এ  অন্তর হাওলাদার, বোরহানউদ্দিন

বঙ্গবন্ধু’র ভাস্কর্যে আঘাতে আ’লীগের নেতাকর্মীদের হৃদয় রক্তক্ষরণ হয়। বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর পর মৌলবাদীরা আবারো মাথা চারা দিয়ে উঠতে চায়। তাই যে কোন অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকবে হবে। ১৭ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে বোরহানউদ্দিন কাজীর হাট হাসান নগর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।
তিনি আরোও বলেন, জাতির পিতা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে। আর জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, হাসান নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি সালাউদ্দিন কাঞ্চন মিয়া, টবগী ইউপি চেয়ারম্যান কামরুল আহসান মিয়া ও হাসান নগর ইউপি চেয়ারম্যান মানিক হাওলাদার প্রমূখ।
সস্মেলনে উদ্বোধনী বক্তৃতা রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম ও প্রধান বক্তা হিসাবে বক্তৃতা রাখেন সাধারণ সম্পাদক মুজিব উল্লাহ পলাশ বিশ্বাস। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সুজন মুন্সি। অনুষ্ঠানটি পবিত্র কোরআন তেলেয়াতের মাধ্যমে শুরু হয়। সম্মেলনে উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সম্মেলনের পূর্বে মির্জাকালু মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবন ও ভৈরবগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন এমপি আলী আজম মুকুল। শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর বাস্তবায়নে এ দু’টি একাডেমিক ভবনের নির্মান ব্যয় হয়েছিল ৬ কোটি ৪ লক্ষ টাকা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here