ভোলায় এমুহুর্তে করোনা পজেটিভ সাড়ে তিন শতাধিক

0
19

রিপন শান

দিনকে দিন বাড়ছে দ্বীপজেলা ভোলার করোনা শনাক্ত রোগীর সংখ্যা । খুব দায়ে না পড়লে ভোলার মানুষ করোনা পরীক্ষা করাচ্ছেও না । যদি সবাই নিজেকে পরীক্ষার সম্মুখীন করতো তাহলে প্রতীয়মান হতো ভোলায় করোনা পজেটিভ এর প্রকৃত চিত্র ।
ভোলা জেলায় ৭ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় সর্বশেষ করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট এসেছে ৩৬ জনের । এদের মধ্যে ১২ জন করোনা পজেটিভ। এর ফলে জেলায় এখন করোনা শনাক্ত মোট রোগীর সংখ্যা ৩৫৭।ভোলা সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ নজরুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলায় থেকে এখন পর্যন্ত ৩ হাজার ৮৮২টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট এসেছে ৩ হাজার ৬৮৪টি। এরমধ্যে ৩৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। নজরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত জেলায় মারা গেছেন ৫ জন। সর্বশেষ মারা গেছেন পুলিশের একজন কনস্টেবল। তিনি চরফ্যাশনের দুলারহাটে কর্মরত ছিলেন। এই পরিসংখ্যানবিদ বলেন, গত ২৪ ঘণ্টায় ২৮ জন হোম কোয়ারেন্টাইনে এসেছেন। এখন হোম কোয়ারেন্টাইনে আছেন ২৫৯ জন। মোট হোম কোয়ারেন্টাইনের আওতায় এসেছেন ৫ হাজার ৯২ জন।সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ নজরুল ইসলাম জানান, গত গত ২৪ ঘণ্টায় ৩ জন আইসোলেশনে এসেছেন। এখন আইসোলেশনে আছেন ১৭ জন। মোট আইসোলেশনে এসেছেন ৯৬ জন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here