ভোলার ইলিশায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৮

0
14

আকতারুল ইসলাম আকাশ

ভোলায় যাত্রীবাহি বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক স্কুল শিক্ষকসহ দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৮ যাত্রী। ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ইলিশা ব্যারিষ্টার কাচারি সংলগ্ন এলাকায় সোমবার সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত শিক্ষক রাজাপুর ইউনিয়নের চর সীতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম জসিম (৫০) বলে জানা গেছে। অপর নিহত ব্যক্তি জয় (৪০)। তাঁরা উভয় সিএনজির যাত্রী ছিলেন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। তাৎক্ষণিকভাবে আহতদের কারো পরিচয় জানা যায়নি।
এ ঘটনায় ঘন্টাব্যাপী ভোলা-লক্ষ্মীপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি ভাংচুর করে আগুন জ্বালিয়ে দেয়। এছাড়াও চট্টগ্রামগামী শতাব্দীসহ আরও দুইটি যাত্রীবাহি বাস ভাংচুর করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে দশটার দিকে চরফ্যাশন থেকে ভোলার ইলিশা ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা বাসটি ইলিশা ব্যারিষ্টার কাচারি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে স্কুল শিক্ষক মাজহারুল ইসলাম জসিম ও ভোলা সদর হাসপাতালে জয়ের মৃত্যু হয়।
ঘটনার এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি ভাংচুর করে আগুন জ্বালিয়ে দেয়। এ সময় ভোলা-লক্ষ্মীপুর মহাসড়ক ঘন্টাব্যাপী অবরুদ্ধ ছিল। পরে ফায়ারসার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।
ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে তামান্না নামে এক কিশোরীর অবস্থা আশঙ্কাজনক।বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।
SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here