ভোলার পশ্চিম ইলিশা ইউপি নির্বাচন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জহির

0
4

আকতারুল ইসলাম আকাশ,ভোলা 

আসন্ন ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির।

তিনি বলেন, ‘আমি ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর বদলে দিয়েছি ইউনিয়নকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে পরিশ্রম করে যাচ্ছি। করোনাকালে কর্মহীনদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

গরিব-অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি।থ তিনি বলেন, ‘ দুর্নীতি ও মাদকমুক্ত এলাকা এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীক পাব বলে প্রত্যাশা করি। পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলার প্রাণ পুরুষ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, ‘আমি সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি। আগামীতে পশ্চিম ইলিশা ইউনিয়ন হবে অন্য ইউনিয়নের চেয়ে ব্যতিক্রমী ইউনিয়ন। এ ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here