ভোলায় কীটনাশক পানে গৃহবধুর মৃত্যু

0
7

আকতারুল ইসলাম আকাশ, ভোলা

স্বামীর সাথে অভিমান করে বিষাক্ত কীটনাশক পান করে রুজিনা (২৭) বেগম নামে ৩ সন্তানের এক জননী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে ইলিশা ইউনিয়নের সোনাডগী গ্রাম থেকে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তারা এ লাশ উদ্ধার করেন। ঘটনার পর থেকে নিহতের স্বামী শাহাবুদ্দিন পলাতক থাকলেও পুলিশ বলছে শাহাবুদ্দিন মেঘনা নদীতে মাছ শিকারে গেছেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

এদিকে মাকে হারিয়ে শোকে কাতর নিহতের তিন সন্তান রাব্বি (১২) খাদিজা (৯) ও ৫ বছরের শিশু সাথী আক্তার। পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর উপর অভিমান করে আসছিলেন রুজিনা। একপর্যায়ে অভিমানের মাত্রা সীমাহীন হয়ে গেলে।

মানসিকভাবে ভেঙে পড়ে কোনো উপায়ন্তর না পেয়ে মঙ্গলবার ভোরে ঘরে থাকা বিষাক্ত কীটনাশক পান করে আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রতন কুমার শীল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনিও আরও জানান, ঘটনার আগ থেকেই নিহতের স্বামী মেঘনা নদীতে অবস্থান করছেন। তাই এখনো স্বামী শাহাবুদ্দিনের সাথে যোগাযোগ সম্ভব হয়নি।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here