ভোলায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর করোনাকালীন আর্থিক সহায়তা প্রদান

0
6

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলায় দ্বিতীয় ধাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া করোনাকালীন সহায়তা পেয়েছেন ১৪ জন সাংবাদিক। মঙ্গলবার ২৯ ডিসেম্বর সকালে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে সাংবাদিকদের বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজনে কোভিড-১৯ সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী বিশেষ আর্থিক সহায়তার ১০ হাজার টাকার এই চেক বিতরণ করা হয়।

চেক বিতরন অনুষ্ঠানে প্রেসক্লাব সহ-সভাপতি জুন্নু রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি জেলা আওয়ামী লীগ ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডর দোস্ত মাহমুদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, ভোলা জেলা আইনজীবী সমিতির সম্পাদক নরুল আমিন নূরনবী, ভোলা সচেতন নাগরিক সমাজ’র সম্পাদক সফিকুল ইসলাম, এ রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন।

এ সময় বক্তারা বলেন, করোনাকালে ঝুঁকি নিয়ে ভোলার সাংবাদিকরা যে দায়িত্ব পালন করে যাচ্ছেন, তার মূল্যায়ন করে স্বীকৃতি দিতেই প্রধানমন্ত্রীর এ উপহার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবক্ষেত্রে সব সময় আন্তরিক। তাই এ অঞ্চলের সাংবাদিকদের করোনাকালীন ঝুঁকি নিয়ে কাজ করার জন্য তাদের কাজের স্বীকৃতি দিতেই এ উপহার পাঠিয়েছেন। প্রধানমন্ত্রী দলমত সবার জন্য উদার। সেজন্য সাংবাদিকদের সহায়তায় নিজের উদ্যোগে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন তিনি। ’

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here