ভোলা জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ পরীক্ষা স্থগিত করায় শিক্ষার্থীদের বিক্ষোভ

0
7

আকতারুল ইসলাম আকাশ,ভোলা:

ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়কের ১৬টি (শূন্য) পদে শুক্রবার ২২ জানুয়ারি লিখিত পরীক্ষার সময় নির্ধারণ করেছে জেলা প্রশাসন কতৃপক্ষ। পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে সকালে হাজার হাজার শিক্ষার্থী তাদের নিদিষ্ট কেন্দ্র ভোলা সরকারি কলেজ, শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজ, ভোলা সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয়, ভোলা কালেক্টর স্কুলসহ বিভিন্ন কেন্দ্রে অবস্থান করেন। কিন্তু নিদিষ্ট সময়ে কতৃপক্ষ পরীক্ষা না নিয়ে তা স্থগিত করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানায় শিক্ষার্থীরা।
পরে ক্ষুব্ধ শিক্ষার্থীরা একত্রিত হয়ে ভোলা জেলা প্রেস ক্লাব, জেলা প্রশাসকের বাস ভবন অতিরিক্ত ও জেলা প্রশাসকের বাসভবনের সামনে বিক্ষোভ মিছিল করেন।
শিক্ষার্থীরা জানায়, গত ৪ঠা জানুয়ারী ডাকের মাধ্যমে তাদের প্রবেশ পত্র পাঠায় জেলা প্রশাসন কতৃপক্ষ। তাঁরা ভোলার প্রত্যান্ত অঞ্চল মনপুরা, চরফ্যাশন, লালমোহন, তজুমদ্দিনসহ দূরবর্তী বিভিন্ন স্থান হতে নানা কাজ ফেলে পরীক্ষায় অংশ গ্রহন করতে এসেছে। কোনো কোনো শিক্ষার্থী বৃহস্পতিবার রাতেই ভোলায় এসেছে। তাহলে কেনই বা এমন ছলচাতুরী? এমনটাই প্রশ্ন শিক্ষার্থীদের। পরীক্ষা স্থগিতের বিষয়টি কেন পূর্বে জানানো হয়নি? এমনটাই দাবি ছিল বিক্ষুব্ধ শিক্ষার্থীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শহর জুড়ে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here