ভোলা ব্লাড ডটকম এর কমিটি গঠন

0
6

আকতারুল ইসলাম আকাশ,ভোলা

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, রক্ত দিয়ে জীবন বাঁচান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সামাজিক রক্তদান সংগঠন ‘ভোলা ব্লাড ডট কম’ এর কমিটি গঠন উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারী) সকালে ভোলা জিয়া সুপার মার্কেটের ৩য় তলায় আঞ্জুমান মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিয়া সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হারুন অর রশিদ, সাহিত্য পত্রিকা দ্বীপজ এর সম্পাদক কবি মোঃ সাব্বির।
আলোচনা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে সাখাওয়াত আহাম্মেদ এনায়েতকে সভাপতি, মোঃ রিয়াজকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ‘ভোলা ব্লাড ডট কম’ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হচ্ছেন, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জুবায়ের, হারুন অর রশিদ, সহ-সম্পাদক মোঃ টিপু সুলতান, মোঃ শিশির (বিপ্লব), সাংগঠনিক সম্পাদক মোঃ আকতার, সহ-সাংগঠনিক সম্পাদক মিতু আকতার, অর্থ সম্পাদক তানজিল, দপ্তর সম্পাদক মোঃ রুবেল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসরাফুজ্জামান মিস্তু, শিক্ষা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান লিজা।
এ সময় বক্তারা বলেন, স্বেচ্ছায় রক্তদান একটি মহত কাজ। রক্তদানের মাধ্যমে একজন মুমুর্ষ রোগীকে সুস্থ করে তুলে। এই মহত কাজ সবাইকে দিয়ে হয় না। তোমরা এমন উদ্যোগ গ্রহণ করেছে যা খুবই প্রশংসার দাবী রাখে। এই রক্তদান সেবাকে একটি ইবাদত হিসেবে নিবে। মনে রাখবে তোমরা এই কাজ করে আখেরাতে এর প্রাপ্ত সম্মান পাবে।
SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here