মনপুরার মেঘনা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার

0
5

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলার মনপুরার মেঘনা থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে উদ্ধারকৃত লাশটি ঢাকার নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে দুর্ঘটনায় পতিত হওয়া সাবিত আল হাসান লঞ্চের নিহত কোন যাত্রীর বলে ধারনা করছে পুলিশসহ স্থানীয়রা। বুধবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার রামনেওয়াজ লঞ্চঘাট সংলগ্ন মেঘনা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, মনপুরা উপজেলার মনপুরা ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা সকালে রামনেওয়াজ ঘাট সংলগ্ন মেঘনায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে মনপুরা থানার ওসি তদন্ত আবদুল্লাহ আল মামুনের নের্তৃত্বে এস.আই সুভাষ, এস.আই চপল সহ পুলিশের একটি টিম গিয়ে মেঘনা থেকে ভাসমান লাশটি উদ্ধার করে।

মনপুরা থানার ওসি তদন্ত আবদুল্লাহ আল মামুন জানান, মেঘনা থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশটির সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোটের ওপর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, লাশটির পুরুষের । লাশটির আনুমানিক ৩৫-৪০ বছর হবে। তবে ধারনা করা হচ্ছে লাশটি নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা নদীতে ডুবে যাওয়া লঞ্চ দুর্ঘটনায় নিহত কোন যাত্রীর হতে পারে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here