মনপুরায় আরও একজনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত – ৯

0
19

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার মনপুরায় নতুন করে ঢাকা ফেরত এক মেডিকেল ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির (রিপ্রেজেন্টেটিভ) শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৯ জনের শরীরে করোনা শনাক্ত হলো।

বুধবার (১৭ জুন) দুপুর সাড়ে ১২ টায় বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুমদুর রশীদ। স্বাস্থ্য কর্মকর্তা জানান, ঢাকা ফেরত আক্রান্ত ওই মেডিকেল রিপ্রেজেন্টেটিভ গত ১১ জুন মনপুরায় আসলে তার নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে ১৭ জুন তার ফলাফল পজেটিভ আসে। তিনি উপজেলার মনপুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা। ঢাকায় তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

আক্রান্ত ওই যুবককে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে আক্রান্ত যুবকের শরীরে কোন উপসর্গ নেই। তিনি সুস্থ্য রয়েছেন।

উল্লেখ্য, ভোলা জেলায় প্রথমে মনপুরা ও বোরহানউদ্দিনে করোনা শনাক্ত হয়। এ নিয়ে মনপুরায় ঢাকা ফেরত ৯ জনের শরীরে করোনা শনাক্ত হলো। এদের মধ্যে ৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তবে আক্রান্ত এক পুলিশ সদস্যকে জেলায় প্রেরণ করা হয়। আক্রান্তদের মধ্যে একজন হাসপাতালে ও নতুন আক্রান্ত একজনকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here