মনপুরায় এমপি জ্যাকবের পক্ষে মসজিদের ঈমাম ও মুয়াজীমদের মাঝে অনুদান বিতরন

0
21

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

মনপুরা উপজেলার ১৭৬ মসজিদের ঈমাম ও মুয়াজীমদের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪,চরফ্যাসন –মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পক্ষে ১ লক্ষ ছিয়াত্তর হাজার টাকার অনুদান বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার মারকাজুল উলুম ইসলামিয়া কাওমী মাদ্রাসা ও এতিম খানা মাঠে প্রতেকটি মসজিদের ঈমাম ও মোয়াজিমদের মাঝে ১হাজার টাকা করে অনুদানের চেক বিতরন করা হয়েছে। এমপি জ্যাকবের পক্ষে চেক বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

এছাড়া একই দিন  উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী কর্মহীন ৪৫ পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। প্রধান মন্ত্রীর ত্রান তহবিল থেকে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের মাধ্যমে কর্মহীন মানুষের মাঝে এই ত্রান বিতরন করা হয়।

ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,মনপুরা ঈমাম সমিতির সভাপতি মাও মফিজুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here