মনপুরায় এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি উৎযাপন

0
10

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা 

ভোলার মনপুরায় জনপ্রিয় এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি উৎযাপন করা হয়। এই উপলক্ষে ১৮ জানুয়ারী  সোমবার সকাল ১০ টায় মনপুরায় প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে প্রেসক্লাবে কেক কেটে ৮ম বর্ষপূর্তি পালন করা হয়।

বর্ষপূর্তি অনুষ্ঠানের র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানে এশিয়ান টেলিভিশনের মনপুরা উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ জুয়েল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, সম্পাদক অহিদুর রহমান, সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এইচ এম সুমন।

এছাড়াও উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল মুঠোফোনে অভিনন্দন জানিয়েছেন।

এই সময় অতিথিরা বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের এশিয়ান টেলিভিশন দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছেন। সামনে দেশ গঠনে এশিয়ান টেলিভিশন আরো ব্যাপক ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মাহবুবুল আলম শাহীন, হাওলাদার আমীর, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জমান, প্রেসক্লাব সহ-সভাপতি মোঃ শহীদ, কোষাধ্যক্ষ আল-মামুন, সাংবাদিক নজরুল ইসলাম মামুন, মিজানুর রহমান জুয়েল, মোঃ রাকিব হাসান, ই্উনিয়ন পরিষদের সচিব ইয়াজউদ্দিন সিহান সহ অন্যান্যরা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here