মনপুরায় এস.এস.সি ৯৪ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

0
135

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলা মনপুরায় হাজির হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ১৯৯৪ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান দক্ষিন হাওয়া সী-বীচে অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৯৪ ব্যাচের বন্ধুদের উদ্যোগে পুনর্মিলনী অনুষ্ঠান ও আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়।  দক্ষিন হাওয়া সী-বিচে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সকল বন্ধু ও বান্ধবীদের উপস্থিতির এক মিলন মেলা দেখা গেছে। দুপুরে দক্ষিন হাওয়া সী-বিচে আনন্দ ভোজন শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এস.এস.সি ৯৪ ব্যাচের মোঃ অলিউল্যাহ কাজল, মোঃ আলমগীর হোসেন, মোঃ গিয়াসউদ্দিন আজম, মোঃ মাহবুবুল আলম শাহীন, মোঃ ইলিয়াছ রুবেল, মোঃ ছালাহউদ্দিন, মোঃ নিজামউদ্দিন হাওলাদার, মোঃ নুরনবী ,মোঃ অহিদুর রহমান ও এসও কালামসহ সকল বন্ধুদের উদ্যোগে পুনমির্লনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এস.এস.সি ৯৪ ব্যাচের মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন সঞ্চালনায় বন্ধুদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ৯৪ ব্যাচের দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, হাজির হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, উত্তর সাকুচিয়া মহিলা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ নাজিমউদ্দিন হাওলাদার প্রমুখ। এই সময় সকল বন্ধুদের পরিচয় পর্ব করা হয়েছে। অনুষ্ঠানে সকল বন্ধু বান্ধবীসহ পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক সহযোগীতা করেছেন ৯৪ ব্যাচের সকল বন্ধুরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here