মনপুরায় চাল বিতরণ অনিয়মের অভিযোগে দুই গ্রুপের সংঘর্ষ। আহত-১০

0
80

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার মনপুরা উপজেলায় সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত হওয়ার পর সাবেক চেয়ারম্যানের গ্রুপ উল্লাস করায় দুইপক্ষের কথা কাটাকাটির জের ধরে ধাওয়া-পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মনপুরা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার (১লা মে) রাতের ওই ঘটনার জের ধরে শনিবারও (২রা মে) রামনেওয়াজ বাজারে দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয় এবং লাঠি চার্জ করা হয়। এসময় ৫ জনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নে সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান আমানতউল্লাহ আলমগীর সাময়িক বরখাস্ত হন। শুক্রবার রাতে এমন খবরে সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন গ্রুপ মনপুরা ইউনিয়নের রাম নেওয়াজ এলাকায় উল্লাস প্রকাশ কালে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। আলমগীর চেয়ারম্যানের দাবি, রাতে তার কর্মী ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহাগকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে আলাউদ্দিনের গ্রুপ। এরপর গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, সংর্ঘষের ঘটনায় তারা ৫ জনকে আটক করেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here