মনপুরায় জাতীয় বিজ্ঞান মেলার উদ্ভোধন

0
5

মোঃ ছালাউদ্দিন, মনপুরা

ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ভোধন করা হয়েছে। ২৬ই নভেম্বর, বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজ্ঞান মেলার উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সেলিনা আক্তার চেীধুরী।
উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি একেএম শাহজাহান।
এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া, মৎস্য কর্মকর্তা আবদুল গাফ্ফার, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাবেক সম্পাদক মোঃ ছালাহ উদ্দিন প্রমূখ।
মেলায় ৩টি কলেজ ও ৫টি মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান মেলায় স্টল দিয়ে তাদের প্রজেক্ট প্রদর্শন করেন।
পরে বিচারকমন্ডলী প্রত্যেকটি স্টল পরিদর্শন করে কলেজ পর্যায়ে মনপুরা সরকারী ডিগ্রী কলেজকে প্রথম, মনোয়ারো বেগম মহিলা কলেজকে দ্বিতীয় ও সাকুচিয়া আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজকে তৃতীয় এবং মাধ্যমিক পর্যায়ে সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়কে প্রথম, হাজীর হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়কে দ্বিতীয় ও মনপুরা মাধ্যমিক বিদ্যালয়কে তৃতীয় ঘোষনা করে তাদের মাঝে পুরস্কার বিতরন করেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here