মনপুরায় দুই চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

0
76

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলার মনপুরায় চাল বিতরন অনিয়মের অভিযোগে সদ্য সাময়িক বহিস্কিৃত বর্তমান চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর ও সাবেক চেয়ারম্যান উপরেজলা আ’লীগৈর সদস্য আলাউদ্দিন হাওলাদার দুই গ্রুপের মধ্যে ১লা মে রাতে রামনেওয়াজ বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় মনপুরা ইউনিয়নের  সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার  ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন হাওলাদারসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা করেন বর্তমান চেয়ারম্যানের গ্রুপের ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম সোহাগ।

শনিবার রাত সাড়ে ১০ টায় মনপুরা থানায় এই মামলা করেন। মামলার বিষয়টি নিশ্চিত করছেন মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেননি বলে জানান তিনি।

মামলার বাদী ও আহত সোহাগ জানান, মাছের গদি থেকে হোন্ডাযোগে বাড়ির ফেরার পথে গতি রোধকরে সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনসহ অন্যান্যরা আমাকে মারধর করে গদির মাছ বিক্রির টাকা ছিনিয়ে নেয়।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, মনপুরার রামনেওয়াজ বাজারে সংঘর্ষের ঘটনায় আহত যুবলীগ নেতা সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারসহ ২৫ জনকে আসামী করে মামলা করেছেন। আসামীদের গ্রেফতারে পুলিশি চেষ্ঠা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, চাল বিতরনের অনিয়মের অভিযোগে সাময়িক বহিস্কার হওয়া বর্তমান চেয়ারম্যান আমানতউল্যাহ আরমগীর গ্রুপ ও সাবেক চেয়ারম্যান উপজেলা আ’লীগ সদস্য আলাউদ্দিন হাওলাদারের  গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বর্তমান চেয়ারম্যান গ্রুপের পক্ষে থানায় মামলা দায়ের হয়েছে। অপর গ্রুপের পক্ষে এখনও কোন মামলা হয়নি। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here