মনপুরায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন দুইশত নয় মসজিদের ইমাম-মুয়াজ্জিন

0
56

মোঃ ছালাহউদ্দিন,মনপুরা

ভোলার মনপুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের ১০ লক্ষ ৪৫ হাজার টাকা দুইশত নয় মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে দিলেন উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগ। প্রতি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়।

১০জুন বুধবার বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে এই অনুদানের টাকা দেওয়া হয়।

অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তারা বলেন, আ’লীগ সরকারের সময়ে দেশে মসজিদ-মাদ্রাসার উন্নয়ন হয়েছে। এই সরকার ইসলাম বান্ধব সরকার। কওমী মাদ্রাসার স্বীকৃতি এই সরকারের আমলে হয়েছে। এছাড়াও করোনা দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমামদের স্মরন রেখে দেশের প্রত্যেকটি মসজিদের ইমামদের অনুদানের টাকা দেন।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, মনপুরা সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, ওসি সাখাওয়াত হোসেন, আ’লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগ যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুর রহমান রাসেদ মোল্লা, ভোলা জেলা ইসলামিক ফাউন্ডেশনের মাষ্টার ট্রেইনার মুফতী রিয়াজ উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন মনপুরা ফিল্ড সুপার ভাইজার মোঃ আল-মামুন, ইমাম সমিতির সভাপতি মাও. মোঃ মফিজুর রহমানসহ সকল মসজিদের ইমামরা।

পরে উপজেলা ইমাম সমিতিরি সভাপতি ও উপজেলা জামে মসজিদের ইমাম মাও. মোঃ মফিজুর রহমান করোনা ভাইরাস থেকে মুক্তি ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here